Forum Jar
 
Forum Jar : School punishment Forum : Punishment elder brother in Bengali (school punishment)
See other topics in School punishment Forum

School punishment Forum
 
Important rules for using School punishment Forum
• No offensive words are allowed in this forum.
• To prevent spams, you must not use the words "http" ".com" or "/"(slashes) in this forum.
 

Alert! Please do not buy anything or pay anyone on this forum. Scammers have been reported on our forum. Please also do not go to any links posted on here. We have been reported about links to websites that contain viruses. Thank you.

 
Topic: Punishment elder brother in Bengali (school punishment)
Ami amar dadake poratam. Tar jonno majhe majhe ami take punishment ditam.

by Anamika Sat Jun 07 06:07:24 UTC 2014

No frm elder sister

by Guest Sat Jun 07 06:17:22 UTC 2014

Ok

by guest Thu Jun 04 07:26:05 UTC 2015

Kotahi? Paacha?

by guest Sun Aug 16 11:49:33 UTC 2015

Ami takhan class 5 e pori.notun didimonir kache bharti hoyechi barite amar kakima i amake porato kakima ar didimoni chotobelar bondhu.
ekdin school theke fire dekhi barite keu nei.
kakima sue sue boi porche kakima amader barite saabcheye educated chilo english e M.A Amar ma o english e BA kintu Masters kareni.
kakimar ki mone holo amay deke jigges korlo Kire school e class test kemn hoyeche ?Cont...

by dustu1987 Sun Apr 17 07:13:46 UTC 2016

Ami sune hatabhambo kakima kikore janlo,kakima jeno amar moner katha bujhe bollo piklu r mayer kache sunlo.ami khuub roga arbhitu chilam knado knado hoye matha nichu kore bollam 50 e 3 peyechi.
sune kakima kemn jeno gambhir hoye gelo amay bollo bag ta rekehe ghare er majhkhane darate tarpor amar samnei ma ke phone kore jigges korlo amr porasunar bhar jhakan kakimar tahole sasti debar adhikar ache to ?opas theke ma ki bollo sunte pelam na kintu kaima muchke muchke haste lago
tarpor amay ollo edike aye! ami gelam amay bollo jama pant khol ami bhoy peye gelam ar kandte kandte bollam na ar habe na ebar kar mato chere dao porer class test e thik bhalo...amar katha sesh habar agei chatas kore gale ek chor tarpor abar ulto hater char kheye ami pore gelam kakima kokhno amake mareni aj ki holo ?

by guest Sun Apr 17 07:28:24 UTC 2016

kakima aprup sundori chilo ar sabsamay amay ador korto konodin o amay bake ni mara to durer katha
tai ami prachanda chamke gechilam amar chuler muthi dhore tullo ar amar duto gal du angule dhare amar mukhta ekdam kache ene bollo aj ja khusi korte paro tor sange jama pant khule o ghar theke scale ta nie aye

by guest Sun Apr 17 10:28:33 UTC 2016

আমার বোন ছোট থেকেই আমাকে রোজ মারে। আর আমাকে বোনের পায়ে মাথা ঠেকিয়ে প্রনাম করতে হয়।

by রাহুল Sun Nov 06 14:15:22 UTC 2016

রাহুল, তোমার বোন তোমার চেয়ে কত ছোট? তোমার বাবা মা কি তোমার বোনকে তোমাকে শাসন করার অধিকার দিয়েছে। আর কি কি ভাবে তোমাকে বোনের সেবা করতে হয়?

by খোকা Sun Nov 06 18:50:40 UTC 2016

আমার বোন আমার থেকে ৩ বছরের ছোট। ওর নাম তিন্নি। ছোটবেলায় আমার আর ওর সম্পর্ক স্বাভাবিক ছিল একদম। কিন্তু ক্লাস ১০ এ ওঠার পর একদিন আমি আর আমার এক বন্ধু মিলে কম্পিউটারে পর্ন দেখতে দেখতে সিগারেট খাচ্ছিলাম। আমার বোন বুঝতে পেরে মা কে বলে দেয়। বাবা মা চাকরির জন্য বাইরে থাকে সারাদিন। তাই বোনকে অধিকার দিয়ে দেয় আমাকে যেমন খুশি শাসন করে সৎ পথে আনার। আসলে পর্ন দেখতে আমার কোনদিনই ভাল লাগত না, ভিশন অপরাধ বোন কাজ করত ভিতরে যে মেয়েদের এভাবে দেখা ঠিক না।ফলে বোন যখন অধিকার পেয়ে আমার গালে থাপ্পর মেরে বলল, ওর পায়ে মাথা রেখে ক্ষমা চাইতে তখন আমার খারাপ লাগেনি। মনে হয়েছিল এটাই ঠিক। আমি যাতে মেয়েদের শ্রদ্ধা করতে শিখি, ভাল ছেলে হই, তাই বোন এইভাবে বাবা মায়ের সামনে ওর চটি পরা পায়ে মাথা ঠেকিয়ে প্রনাম করাচ্ছ

by রাহুল Mon Nov 07 06:44:01 UTC 2016

তোমার বন্ধুরাই কি জোর করত তাহলে ওসব দেখার জন্য? তোমার বোন আর কি কি ভাবে শাস্তি দিত তোমাকে? কতদিন আগের ঘটনা এগুলো?

by লাড্ডু Mon Nov 07 09:04:33 UTC 2016

৪ বছর আগের ঘটনা। আমি তখন ক্লাস ১০ এ পড়ি, আর আমার বোন পড়ে ক্লাস ৭ এ যখন আমার বোন মা কে বলে দেয় আমার কুকীর্তি। এখন আমি 2nd year এ পড়ি আর বোন পড়ে ১১ এ। বোন এখনও আমাকে শাস্তি দেয় নিয়মিত।
আমার বাবার তখন বাইরে পোস্টিং ছিল, মাসে দুই-একবার week end এ বাড়ি ফিরত। মা স্কুল টিচার ছিল, বিকাল ৫.৩০- ৬টায় বাড়ি ফিরত রোজ। সেদিন মা ৬ টায় বাড়ি ফিরতে বোন মাকে গিয়ে সারা দুপুর ধরে আমাদের ৪ বন্ধুর কুকীর্তির কথা বলে দেয়। যদিও বন্ধুদের পাল্লায় পড়েই আমি পর্ন দেখতে বাধ্য হয়েছিলাম। আমার খুব খারাপ লাগত এইসব, কারন বাড়িতে মা ভালই শিখিয়েছিল আমাকে মেয়েদের সম্মান করার ব্যাপারটা। এর আগে বিভিন্ন অজুহাতে ওদের অনেকবার এড়িয়ে গেলেও সেদিন ওরা হঠাত এসে হাজির হলে কি বলে ওদের এড়াব বুঝতে পারিনি। বলা যায় কিছুটা বাধ্য হয়েছিলাম ওদের সাথে সিগারে

by রাহুল Mon Nov 07 14:04:58 UTC 2016

৪ বছর আগের ঘটনা। আমি তখন ক্লাস ১০ এ পড়ি, আর আমার বোন পড়ে ক্লাস ৭ এ যখন আমার বোন মা কে বলে দেয় আমার কুকীর্তি। এখন আমি 2nd year এ পড়ি আর বোন পড়ে ১১ এ। বোন এখনও আমাকে শাস্তি দেয় নিয়মিত।
আমার বাবার তখন বাইরে পোস্টিং ছিল, মাসে দুই-একবার week end এ বাড়ি ফিরত। মা স্কুল টিচার ছিল, বিকাল ৫.৩০- ৬টায় বাড়ি ফিরত রোজ। সেদিন মা ৬ টায় বাড়ি ফিরতে বোন মাকে গিয়ে সারা দুপুর ধরে আমাদের ৪ বন্ধুর কুকীর্তির কথা বলে দেয়। যদিও বন্ধুদের পাল্লায় পড়েই আমি পর্ন দেখতে বাধ্য হয়েছিলাম। আমার খুব খারাপ লাগত এইসব, কারন বাড়িতে মা ভালই শিখিয়েছিল আমাকে মেয়েদের সম্মান করার ব্যাপারটা। এর আগে বিভিন্ন অজুহাতে ওদের অনেকবার এড়িয়ে গেলেও সেদিন ওরা হঠাত এসে হাজির হলে কি বলে ওদের এড়াব বুঝতে পারিনি। বলা যায় কিছুটা বাধ্য হয়েছিলাম ওদের সাথে সিগারে

by রাহুল Mon Nov 07 14:05:24 UTC 2016

ওদের সাথে সিগারেট খেতে খেতে জীবনে প্রথম পর্ন দেখতে। ওরা বিকাল ৪ টায় চলে যাওয়ার পর থেকেই আমি ভিশন অনুতপ্ত বোধ করছিলাম । বোন অবশ্য তখনও জানত না আমরা কম্পিউটারে কি দেখেছি। ও আমাকে জিজ্ঞাসা করলে আমি " ওই সিনেমা" বলে এড়িয়ে যেতে চেয়েছিলাম। কিন্তু অপরয়াধ বোধের জন্য ওর চোখের দিকে তাকাতে পারছিলাম না। মা বোনের অভিযোগ শুনে আমার ঘরে ঢুকেই সিগারেটের গন্ধ পায়। তারপর কম্পিউটারে আমার সার্চ হিস্টর খুলে পর্ন ভিডিও সাইট সার্চের হিস্টরি পায়। বোন তখন ক্লাস ৭ এ পড়ে, বেশ ছোট। মা আমাকে বেশ জোরে একটা থাপ্পর মেরে বোনকে বলে, - তোর দাদা খারাপ ছেলেদের পাল্লায় পড়ে খারাপ জিনিস দেখছে। এরকম চলতে দিলে ও খারাপ হয়ে যাবে, মেয়েদের অসম্মান করতে শিখবে। আমি তো সারাদিন বাড়ি থাকি না, তাই তুইই দেখবি যাতে ও কোন খারাপ ছেলú

by rahul Mon Nov 07 14:13:35 UTC 2016

তাই তুইই দেখবি যাতে ও কোন খারাপ ছেলের সাথে না মেশে, দাদাকে শাসন করার পুরো অধিকার তোকে দিলাম। ও কথা না শুনলে আমাকে বলবি। আর আজ ওকে শাস্তিও তুইই দিবি। মেয়েদের অসম্মান করা জিনিস দেখার ফলে এটা ওর প্রাপ্য। ছোট বোনের কাছে শাস্তি নিলে ও বুঝবে মেয়েদের স্থান ছেলেদের উপরে, তাদের কতটা সম্মান করা উচিত। আমিও ভিশন অনুতপ্ত ছিলাম। আমারও মনে হচ্ছিল পর্ন দেখার ফলে এই শাস্তি আমার প্রাপ্য। মায়ের আদেশে আমি সোফায় পাশাপাশি বসা মা আর বোনের পায়ের কাছে হাটুগেড়ে বসলাম। ৩ বছরের বড় দাদাকে নিজে হাতে শাস্তি দিতে পারবে জেনে আমার বোন খুশিতে মিটিমিটি হাসতে লাগল। ওর পরনে সাদা টপ, নীল লেগিন্স, পায়ে নীল চটি। বাঁ পায়ের উপর ডান পা রেখে বসে ও আমার দিকে চেয়ে খুক খুক করে হাসতে লাগল।

by rahul Mon Nov 07 14:16:01 UTC 2016

দারুন হচ্ছে। তারপর কি হল রাহুল?

by খোকা Tue Nov 08 04:52:52 UTC 2016

আমি দিপ, ক্লাস ১১ এ পড়ি। কয়েক মাস আগেও আমি ভাবতাম মেয়েদের সেবা করতে আমার একারই শুধু ভাল লাগে। যেদিন ইন্টারনেটে প্রথম ফেমডম ব্লগ খুঁজে পেলাম, তাও বাংলায়, আমি অবাক হয়ে গিয়েছিলাম। এত ছেলে চাকরের মত ভক্তিভরে স্বেচ্ছায় মেয়েদের সেবা করতে ভালবাসে? এরপর একের পর এক খুজে পেলাম অনেক বাংলা- ইংলিশ ফেমডম গল্পের ভান্ডার। সে এক দারুন অভিজ্ঞতা। সেই অভিজ্ঞতাতে ভর করেই সিদ্ধান্ত নিলাম, এবার আসল জীবনেও মেয়েদের সেবা করব সুযোগ পেলেই, এতে লজ্জার কিছু নেই। বরং ছেলে হয়ে মেয়েদের সেবা করা গর্বের বিষয়

by দিপ Tue Nov 08 11:25:55 UTC 2016

তুমি কি কখনও কোন মেয়ের সেবা করেছ দিপ? আর রাহুল, তোমার গল্পের পরবর্তী পার্ট নিয়ে প্লিজ তাড়াতাড়ি ফিরে এস। আমরা অপেক্ষা করছি।

by লাড্ডু Tue Nov 08 19:05:59 UTC 2016

muja suka niya story chai

by Bond Wed Nov 09 04:18:01 UTC 2016

আমার ছোট বোনের সেবা করছি অল্প অল্প এই মাস খানেক হল। তবে আরও বেশি সেবা করতে ইচ্ছা হয় বোনের। খোকাদার গল্প পড়েই প্রথম ঠিক করি যেভাবেই হোক ছোট বোনের সেবা করতে হবে। বোন রিয়া আমার চেয়ে ২ বছরের ছোট। ও আগে আমাকে কোন কাজ করে দিতে বললে আমি পাত্তা দিতাম না। আমার মোবাইলটা চাইল একটু, বা কিছু টাকা চাইল, বা কিছু এনে দিতে বলল দোকান থেকে। আমি আগে পাত্তা দিতাম না। খোকাদার গল্প পড়ে আমি ঠিক করি যেভাবেই হোক ছোট বোন রিয়ার সেবা করব। ও যাই করতে বলুক আমি সেটা করে আবার মাথা নিচু করে জিজ্ঞাসা করি আর কিছু লাগবে? ও অবাক হয়। আসতে আসতে সুযোগ নিয়ে আমার উপর ডমিনেশনও বাড়াতে থাকে। এইভাবে আসতে আসতে ও এখন অনেকটাই ডমিনেট করে আমাকে।

by দিপ Wed Nov 09 19:04:22 UTC 2016

আমার গল্প তোমাকে ছোট বোনের সাথে ফেমডম সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করেছে জেনে খুব ভাল লাগল দিপ। আমাদের সবার কর্তব্য বাড়ির মেয়েদের দেবীর ন্যায় ভক্তি দেখানো, প্রভুজ্ঞানে তাদের সেবা করা। আর রাহুল, তোমার গল্প খুব ভাল হচ্ছিল। পরবর্তীতী পার্টের অপেক্ষায় রইলাম।

by খোকা Thu Nov 10 06:33:39 UTC 2016

আমার বোন রিয়া ক্লাস ৯ এ পড়ে। ওদের ফাইনাল পরীক্ষা চলছে এখন। আজ ও পরীক্ষা দিতে যাওয়ার আগে ওর পায়ের কাছে বসে ওর পায়ে সাদা মোজা আর কালো জুতো পরিয়ে দিলাম। তারপর ওর জুতো পালিশ করে পরিষ্কার করে দিলাম মায়ের সামনেই। ও আমাকে ওর জন্য চকোলেট এনে রাখার আদেশ দিয়ে হাসিমুখে স্কুলে চলে গেল। আমি যে ওর এত বাধ্য হয়ে গেছি, সেটা বোন খুব এঞ্জয় করছে। আমি বোনের আদেশ মত একটা বড় দামী চকোলেট এনে রেখেছি। ওর পায়ে জুতো পরিয়ে আর খুলে দেওয়া তো একমাস ধরেই করছি। আজ বোন ফিরলে মায়ের সামনেই ওর হাতে চকোলেটটা দিয়ে যেভাবেই হোক ওর জুতো পরা পায়ে মাথা ঠেকিয়ে ভক্তিভরে ওকে প্রনাম করব আমি। দেখা যাক, বোন আর মায়ের কি রিয়াকশন হয় এতে!

by দিপ Fri Nov 11 06:23:59 UTC 2016

অপেক্ষা যেন শেষ হচ্ছে না, কখন যে বোন আসবে!
এর আগে বোনকে আমি একবারই প্রনাম করেছি, এই দিন দশেক আগে। ভাইফোঁটার দিন। আমি তার ১৫-২০ দিন আগে থেকেই বোনের সব হুকুম মেনে চলা শুরু করেছিলাম। সেদিন বোন আমাকে ফোঁটা দিল, আমি জবাবে একটা গিফট আর চকোলেট ওর হাতে দিলাম। ও গিফটটা খুলে হাসল, তারাপর আমার দিকে তাকিয়ে হাসিমুখে বলল, এবার আমাকে প্রনাম কর। আমি চমকে উঠে একবার ওর দিকে আর তারপর একবার মায়ের দিকে তাকালাম। বোন আমার দিকে তাকিয়ে হাসছে চেয়ারে বসে। আমি মায়ের সামনেই বোনের দুই পায়ে হাত ঠেকিয়ে সেই হাত কপালে আর বুকে ঠেকালাম ভক্তিভরে! উফ, মেয়েদের ভক্তি দেখাতে যে এত ভাল লাগতে পারে আগে ভাবিইনি!
বোন আর ১০ মিনিটের মধ্যেই বাড়ি ঢুকবে। আজও কি ও গিফট পেয়ে মায়ের সামনেই আমাকে হুকুম করবে ওকে প্রনাম করতে? তাহলে আজ মায়ের

by দিপ Fri Nov 11 09:02:37 UTC 2016

তাহলে আজ মায়ের সামনেই জীবনে দ্বিতীয়বার বোনকে প্রনাম করব। আর এবার ওর কাল স্কুলের জুতো পরা পায়ে মাথা ঠেকিয়ে!!

by দিপ Fri Nov 11 09:03:21 UTC 2016

কি হল দিপ? তোমার ছোট বোন কি নিজেই তোমাকে হুকুম করল ওকে প্রনাম করতে? তুমি কি মায়ের সামনেই ছোট বোনের পায়ে মাথা ঠেকিয়ে প্রনাম করলে? জানার জন্য অসীম আগ্রহে অপেক্ষা করছি। আর আশা করছি তোমার মত আরও অনেক কম বয়সী ছেলেরা একই রকম ভক্তিভরে নিজের বোন, দিদির সেবা করবে।

by খোকা Fri Nov 11 10:57:30 UTC 2016

আমি সত্যিই ছোট বোন রিয়ার কালো স্কুল জুতো পরা পায়ে মাথা ঠেকিয়ে ওকে প্রনাম করলাম, তাও মায়ের সামনেই! আমার যেন এখনও বিশ্বাস হতে চাইছে না।
বোনের বাড়ি ফেরার সময় হওয়ার আগে থেকেই আমি গেটের বাইরে দাঁড়িয়ে ওর জন্য অপেক্ষা করছিলাম। বোন আর ওর বান্ধবী অনিন্দিতা একসাথে ফিরছে দেখতে পেলাম। অনিন্দিতার বাড়ি আমাদের বাড়ির সামনে দিয়ে আরেকটু দূরে যেতে হয়। বোনকে দেখেই আমি শ্রদ্ধা দেখিয়ে প্রথমে বাইরের গেটটা খুলে দিলাম অনিন্দিতার সামনেই, যেভাবে দারোয়ানেরা দরজা খুলে দেয় মালিকদের জন্য। অনিন্দিতা তাই দেখে হেসে বোনকে বাই বলে চলে গেল। আমি একইভাবে বোনের জন্য ভিতরের গেট আর দরজা খুলে দিলাম ওর চাকরের মত। আর বোন মালিকের মত আমার হাতে ওর স্কুল ব্যাগটা তুলে দিয়ে " যা দাদা, এটা রেখে আয়", বলে ঘরে ঢুকল। আমি ব্যাগ ø

by দিপ Fri Nov 11 14:29:11 UTC 2016

আমি ব্যাগ রাখতে ভিতরের ঘরে ঢুকলাম আর বোনের জন্য যে ১৬০ টাকার চকোলেটটা কিনেছি আমার টিউশন করে পাওয়া টাকা দিয়ে সেটা নিয়ে বসার ঘরে ঢুকলাম।
আমার সুন্দরী বোন রিয়া সোফায় বসে আছে আর তার উল্টোদিকের চেয়ারে বসে মা জিজ্ঞাসা করছে কেমন পরীক্ষা হল। বোন " দারুন" বলে কিরকম পরীক্ষা হয়েছে বলতে লাগল আর তারপর আমার দিকে তাকাল।
আমি বোনের পায়ের কাছে হাটুগেড়ে বসলাম। গত এক মাস ধরে আমি ছোট বোনের ভাল দাদা হওয়ার চেষ্টা করছি, তাই এইভাবেই রোজ আমার ক্লাস ৯ এ পরা সুন্দরী ছোট বোন রিয়ার পায়ের কাছে হাটুগেড়ে বসে ওর পা থেকে জুতো- মোজা খুলে দিই আমি। আজ বোনের পায়ের কাছে হাটুগেড়ে বসে প্রথমে ওর হাতে আমার কেনা দামী চকোলেটটা দিলাম।
১৬০ টাকার চকোলেটটা গিফট পেয়ে বোন দারুন খুশি হয়ে মাকে বলল, দেখেছ মা, গত একমাসে দাদা কত্ত ভাল

by দিপ Fri Nov 11 14:30:26 UTC 2016

১৬০ টাকার চকোলেটটা গিফট পেয়ে বোন দারুন খুশি হয়ে মাকে বলল, দেখেছ মা, গত একমাসে দাদা কত্ত ভাল হয়ে গেছে, আমি যা করতে বলি, দাদা তাই করে।
আমার পরিবর্তনে মাও খুব খুশি হয়েছিল। আমার সিগারেট খাওয়া, বাজে কথা বলা বন্ধুগুলোকে এড়িয়ে চলছি, বাইরে বেশি ঘোরা কমিয়ে দিয়েছি, ভালভাবে পড়াশোনা করছি, সাথে টিউশন করে রোজগারও, মা খুশি তো হবেই। মা খুশি গলায় বলল, "হ্যা রে, দিপ খুব ভাল হয়ে গেছে।"
আমি বললাম," হ্যা রে রিয়া, তুই যা বলবি এখন থেকে তাই করব আমি।"
রিয়া মুখে হাসি ঝুলিয়ে বলল, " আগের দিনের মত প্রনাম করত আমাকে।"
রিয়া হয়ত এক্সেপ্ট করেছিল আমি আগেরদিনের মত ওর পায়ে হাত দিয়ে প্রনাম করব। কিন্তু ছোট বোন রিয়ার প্রতি আজ আমার ভক্তি উথলে উঠছিল। আমি মায়ের দিকে একবার তাকালাম, তারপর বোন রিয়ার দিকে একবার। তারপর ছোট বোন রিয়ার জুতো প

by দিপ Fri Nov 11 14:34:39 UTC 2016

তারপর ছোট বোন রিয়ার জুতো পরা পা দুটো দুইহাতের পাতার উপরে তুলে নিলাম। এরপর ভক্তিভরে মায়ের সামনেই ছোট বোন রিয়ার জুতো পরা পায়ের উপর নিজের মাথাটা নামিয়ে দিলাম আমি। বোন আর মা দুজনেই খুব অবাক হয়ে যাবে বুঝতে পারছিলাম। তবু আমি বোনের জুতো পরা পা দুটোর উপর নিজের মাথাটা রেখে মিনিট দুয়েক পরে রইলাম। তারপর ওর স্কুলের কালো জুতো পরা দুই পায়ের উপর একবার করে চুম্বন করে বোনের দিকে হাতজোড় করে বললাম, " এখন থেকে রোজ তোকে এইভাবে প্রনাম করতে দিবি বোন প্লিজ?"
আমার আচরনে বোনের মুখে চওড়া হাসি ফুটে উঠল। আমার মাথায় হাত রেখে আমাকে আশির্বাদ করে বোন বলল, " নিশ্চয়ই দাদা। রোজ দুইবেলা তুই এইভাবে আমার পায়ের উপর মাথা ঠেকিয়ে প্রনাম করে আমার আশির্বাদ নিস। আর রোজ এইভাবে আমাকে ভাল ভাল গিফট দিতে ভুলে যাস না।"
এইবলে বোন হ&

by দিপ Fri Nov 11 14:35:51 UTC 2016

এইবলে বোন হো হো করে হাসতে লাগল। আমার যে কি ভাল লাগছিল এইভাবে বোনের সেবা করতে পেরে, মায়ের সামনে বোনের জুতো পরা পায়ের উপর মাথা ঠেকিয়ে প্রনাম করতে পেরে। আমি ঠিক করেছি আমি রিয়ার দাদা হলেও এখন থেকে সারাজীবন চাকরের মত ওর সেবা করব। আর আসতে আসতে ওর প্রতি ভক্তির প্রদর্শন বাড়াতে থাকব।
( খোকাদা সহ সব ফেমডম লেখকদের আবার ধন্যবাদ। তোমাদের লেখা গল্পগুলোয় ছোট বোনকে প্রভুর মত সেবা করার ঘটনাগুলো না পড়লে এইভাবে মায়ের সামনে বোনের চাকরের মত ওকে সেবা আর প্রনাম করার সাহস হয়ত কোনদিন হত না আমার।)

by দিপ Fri Nov 11 14:37:26 UTC 2016

তুমি চাকরের মত তোমার বোনের সেবা করছ, বোনকে প্রভুজ্ঞানে প্রনাম করছ ওর জুতো পরা পায়ে মাথা ঠেকিয়ে, জেনে খুব ভাল লাগল দিপ। এভাবেই প্রভুজ্ঞানে বোনের সেবা করতে থাক। কিছুদিনের মধ্যেই তোমার ছোট বোন তোমাকে চাকরের মত আদেশ করবে, তোমাকে বাবা মায়ের সামনেই চড় লাথি মারবে দেখ। সত্যি, প্রভুজ্ঞানে নিজের ছোট বোনের সেবা করার মত সুখ আর কিছু হয় না।

by খোকা Fri Nov 11 17:06:38 UTC 2016

আমি বোনের পায়ের কাছে হাটুগেড়ে বসে ওর চোখের দিকে তাকিয়ে রইলাম। ও আমার চোখে চোখ রেখে কিছুক্ষন চেয়ে রইল আমার দিকে, তারপর আমার গালে আলতো করে একটা থাপ্পর মেরে পাশে বসা মায়ের দিকে তাকাল।
মা বোনের দিকে চেয়ে বলল, তোর দাদা এত বড় অপরাধ করেছে আর তুই তার জন্য ওকে এত আসতে মারছিস? তুই মারতে না পারলে বল, আমি ওকে মেরে শেখাচ্ছি মেয়েদের সম্পর্কে উল্টোপাল্টা ভাবতে শিখলে কিভাবে শাস্তি দিতে হয়।
আমার মা এমনিতে খুব ভাল, কিন্তু রেগে গেলে ভয়ানক হয়ে যায়। আর মা আজ ভিশন রেগে আছে, মা মারলে যে আমার কপালে দু:খ আছে ভালই বুঝতে পারছিলাম। তার চেয়ে সুন্দরী ছোট বোনের হাতে মার খাওয়া অনেক ভাল। আমি বোনের পায়ের কাছে হাটুগেড়ে বসা অবস্থায় ওর পায়ের উপর হাত রেখে ওকে অনুরোধ করলাম, প্লিজ বোন, আমি অনেক বড় অপরাধ করেছি, আমি অনেক শাস

by রাহুল Fri Nov 11 18:40:57 UTC 2016

প্লিজ বোন, আমি অনেক বড় অপরাধ করেছি, আমি অনেক শাস্তি পাওয়ার যোগ্য। প্লিজ, যত জোরে খুশি আমাকে মেরে শাস্তি দে আজ।
আমি নিজে ছোট বোনের পায়ে হাত রেখে অনুরোধ করছি যাতে ও জোরে জোরে আমাকে মেরে শাস্তি দেয়! আমার অনুরোধ শুনে বোনের মুখে হাসি চওড়া হল। তারপরই ওর ডান হাত আমার বাঁ গালে সজোরে আছড়ে পড়ল, আর পরক্ষনেই একইভাবে ওর বাঁ হাত আমার ডানগালে। ছোট বোনের কাছে মার খেয়ে আমার রাগ হওয়া তো দূর, আমার মনে হল আমি এরই যোগ্য। এইভাবে ছোট বোনের কাছে রোজ মার খেলে আমি মেয়েদের সম্মান করতে শিখব। ওইসব মেয়েদের অসম্মান করা ভিডিও খারাপ ছেলেদের পাল্লায় পরে আর কখনও দেখব না আমি। দুই গালে বোনের দুটো জোড়ালো থাপ্পড় খেয়ে আমি বোনের পায়ের উপর মাথা নামিয়ে দিলাম। মায়ের সামনেই ছোট বোনের নীল চটি পরা পায়ের উপর মাথা ঘসতে ঘসতে ওকে ধ&#

by রাহুল Fri Nov 11 18:41:49 UTC 2016

মায়ের সামনেই ছোট বোনের নীল চটি পরা পায়ের উপর মাথা ঘসতে ঘসতে ওকে ধন্যবাদ দিতে লাগলাম আমাকে থাপ্পর মারার জন্য।


দিপ, তোমার অভিজ্ঞতা পড়ে দারুন লাগল। আশা করি তুমি এইভাবে ভক্তিভরে সারাজীবন তোমার বোনের সেবা করতে পারবে আর সেই অভিজ্ঞতা মাঝে মাঝে শেয়ার করবে আমাদের সাথে। লাড্ডু আর খোকা দা, তোমরাও প্লিজ এখানে নতুন গল্প লেখ, তোমাদের লেখা ফেমডম গল্প পড়তে আমার খুব ভাল লাগে।

by রাহুল Fri Nov 11 18:45:00 UTC 2016

আমি আমার বোনের সেবা করা চালিয়ে যাচ্ছি। আজ রাতে আবার লিখব কি করে কাল দুপুরের পর থেকে বোনের সেবা করলাম।

রাহুল, তুমিও লিখতে থাক কি করে বোনের সেবা করছ।

by দিপ Sat Nov 12 06:27:27 UTC 2016

আজ সকালেও বোনের পরীক্ষা দিতে যাওয়ার আগে ওর পায়ে জুতো মোজা পরিয়ে দিলাম আমি, আজ ও সাদা মোজা আর সাদা স্নিকার পরল। তারপর ওর জুতো পরা পায়ের দুইপাশে হাত রেখে মাথাটা ওর জুতো পরা দুই পায়ের উপর রেখে ভক্তিভরে বোনকে সাস্টাংগে প্রনাম করলাম আমি। এরপর ও পরীক্ষা দিতে চলে গেল। আমি ওর ঘর গুছিয়ে পড়তে বসলাম। দুপুরে বোনের বাড়ি ফেরার সময় হওয়ার একটু আগে আমি কালকের মতই গেটের বাইরে বোনের অপেক্ষায় দাঁড়িয়ে রইলাম। বোন আজকেও ওর বান্ধবী অনিন্দিতার সাথে ফিরছে দেখতে পেলাম। আমি ওদের দেখেই বোনের জন্য বাইরের গেটটা খুলে দিলাম চাকরের মত। আজ দেখলাম অনিন্দিতাও বোন রিয়ার সাথে আমাদের বাড়িতে ঢুকছে। উঠোন দিয়ে বাড়ির দিকে যাওয়ার সময়েই বোন বলল, আমাদের স্কুল ব্যাগটা ধর দাদা। আমি প্রথমে বোনের, তারপর অনিন্দিতার ব্য

by দিপ Sat Nov 12 09:52:01 UTC 2016

আমি প্রথমে বোনের, তারপর অনিন্দিতার ব্যাগটা হাতে নিলাম। আমি ওদের ব্যাগ ধরে থাকা অবস্থায় প্রথমে বারান্দার গেট, তারপর ঘরের দরজা খুলে দিলাম বোন আর অনিন্দিতার জন্য। বোন আর অনিন্দিতা মালকিনের মত পরিসেবা নিতে নিতে ভিতরে ঢুকল। বোনের প্রতি আমার এক্সট্রিম সাবমিসিভনেস দেখে অনিন্দিতা মুচকি হাসতে লাগল। আমি ওদের ব্যাগ ভিতরের ঘরে রেখে এসে বসার ঘরে ফিরে এলাম।
বসার ঘরে এসে সোফায় বসা বোন আর অনিন্দিতার পায়ের কাছে হাটুগেড়ে বসলাম। বোন পাশে চেয়ারে বসা মা কে এক্সাম কেমন হয়েছে বলতে লাগল। আমি চাকরের মত বোনের পা থেকে জুতো খুলতে গেলে বোন চোখ নাচিয়ে বলল, " ওই দাদা জুতো খোলার আগে আমাকে প্রনাম করবি না?"

by দিপ Sat Nov 12 09:52:57 UTC 2016

অনিন্দিতার সামনেই আমার সুন্দরী বোন রিয়া ওকে প্রনাম করতে বলছে? ভিশন এক আনন্দে মন ভরে উঠল আমার। " সরি বোন", বলেই আমি সকালের মত বোনের সাদা জুতো পরা দুই পায়ের দুই দিকে হাত রেখে বোনের পায়ে মাথা রেখে শুয়ে পরলাম। বোনকে মা আর ওর বান্ধবীর সামনেই সাষ্টাঙ্গে প্রনাম করে শুয়ে রইলাম ওর সাদা স্নিকার পরা দুই পায়ের উপর ভক্তিভরে মাথা রেখে। দুই মিনিট পর বোন ওর জুতো পরা ডান পা দিয়ে আমার মাথায় আলতো ঠ্যালা দিয়ে বলল, " এবার অনিন্দিতাকেও প্রনাম করে আমাদের জুতো খুলে পা ধুয়ে দিয়ে পায়ে ঘরের চটি পরিয়ে দে।
আমি বোনের পায়ের তলা থেকে উঠে অনিন্দিতার পায়ের কাছে হাটুগেড়ে বসলাম। বোনের সুন্দরী বান্ধবী অনিন্দিতা হাসিমুখে অপেক্ষা করছে আমার প্রনাম নেওয়ার জন্য। আমি অনিন্দিতার কালো মেরি জেন জুতো পরা দুই পায়ের উপর মা

by দিপ Sat Nov 12 11:00:44 UTC 2016

আমি অনিন্দিতার কালো মেরি জেন জুতো পরা দুই পায়ের উপর মাথা ঠেকিয়ে ওকেও প্রনাম করলাম। আমার প্রান খুশিতে পাগলের মত লাফাচ্ছে যেন তখন। আমি বোন আর ওর বান্ধবীর চাকরের মত সেবা করছি, ভক্তিভরে ওদের প্রনাম করছি, অথচ মা আপত্তি না করে হাসিমুখে দেখে চলেছে!
আমি উঠে গামলা, জল, গামছা আর বোনের ঘরে পরার দুই জোড়া চটি নিয়ে ফিরে এলাম। প্রথমে বোনের, তারপর ওর বান্ধবী অনিন্দিতার পা থেকে জুতো, মোজা খুলে দিয়ে চাকরের মত গামলায় ওদের পা ডুবিয়ে ভাল করে ওদের পা ধুয়ে দিলাম। তারপর ওদের পা মুছে দিলাম গামছা দিয়ে। এরপর ওদের দুজনের পায়েই বোনের ঘরে পরার চটি পরিয়ে দিয়ে আবার ভক্তিভরে ওদের পায়ে মাথা ঠেকিয়ে প্রনাম করলাম।
এরপর মা ওদের খাওয়ার ঘরে ডেকে নিয়ে গিয়ে ভাল করে টিফিন খাওয়াল। বোন আমাকে বলল টিভিটা চালিয়ে ওর পাশে দাঁ

by দিপ Sat Nov 12 11:01:36 UTC 2016

বোন আমাকে বলল টিভিটা চালিয়ে ওর পাশে দাঁড়াতে। আমি রিমোটটা নিয়ে দাঁড়িয়ে রইলাম। বোন অর্ডার দিতে লাগল, কোন চ্যানেল দিতে হবে, সাউন্ড কতটা বাড়াতে হবে বা কমাতে হবে। আমি চাকরের মত বোনের প্রতিটা অর্ডার পালন করতে লাগলাম। তাই দেখে খেতে খেতে অনিন্দিতা বোনকে বলল, " দেখে মনে হচ্ছে ও তোর দাদা না, চাকর হয়।"
আমি সাথে সাথে জবাব দিলাম," আমি আমার বোন রিয়ার চাকরই হই।"
শুনে বোন আর অনিন্দিতা হাসতে লাগল। বোন রিয়া হাসতে হাসতে বলল, " ঠিক বলেছিস দাদা। এখন থেকে তুই আমার দাদা প্লাস চাকর!"
মা আর ওর বান্ধবীর সামনে বোন আমাকে ওর চাকর বলে ডিক্লেয়ার করায় ভিশন গর্ব আর আনন্দ হতে লাগল আমার!

by দিপ Sat Nov 12 11:02:42 UTC 2016

খুব ভাল হচ্ছে দিপ। এরপর কি হল?

by খোকা Sat Nov 12 14:27:44 UTC 2016

খাওয়া শেষ হলে আমার ' প্রভু' বোন রিয়া আমাকে অর্ডার করল, " ওই চাকর, আমি আর রিয়া এখন উঠোনে ব্যাডমিন্টন খেলব। তুই হবি আমাদের বল বয়। কক পরে গেলে তুই কুড়িয়ে এনে হাতে দিবি আমাদের। অন্য কিছু লাগলেও অর্ডার করার সাথে সাথে এনে দিবি। যা, র‍্যাকেট, কক নিয়ে আমাদের জন্য অপেক্ষা কর, আর নেটটা টাংগিয়ে রাখ। এই বলে বোন এমনভাবে হাসতে লাগল যেন ভারি মজার কোন ঘটনা ঘটেছে।
বোন সত্যিই আমাকে চাকরের মত অর্ডার করছে দেখে আমার ভিশন আনন্দ হতে লাগল। আমি " এক্ষুনি যাচ্ছি ম্যাডাম" বলে আবার বোনের চটি পরা পায়ে মাথা ঠেকিয়ে প্রনাম করলাম মা আর অনিন্দিতার সামনেই।
বোন বলল, " যা বললাম করা হয়ে গেলে আবার ফিরে আসিস। আমাদের পায়ে জুতো পরিয়ে দিবি তুই।"
আমি র‍্যাকেট, কক, নেট নিয়ে উঠোনে গিয়ে নেটটা টাঙিয়ে আবার ফিরে এলাম। বোন আর অনিন্দিতা ত

by দিপ Sun Nov 13 18:45:13 UTC 2016

বোন আর অনিন্দিতা তখন বসার ঘরে সোফায় বসে।
আমি ওদের জুতো নিয়ে এসে ওদের পায়ের কাছে হাটুগেড়ে বসলাম। তারপর চাকরের মত ওদের দুজনের পায়েই জুতো পরিয়ে দিলাম। প্রথমে অনিন্দিতার পায়ে, তারপর বোনের পায়ে। জুতো পরানো হয়ে গেলে ওদের দুজনের জুতো পরা পায়েই মাথা ঠেকিয়ে প্রনাম করলাম। তারপর বোনকে জিজ্ঞাসা করলাম, " আর কিছু করতে হবে প্রভু?"
বোন ওকে প্রভু বলে ডাকায় আপত্তি তো করলই না, বরং আমার দুই গালে একবার করে আলতো থাপ্পর মেরে বলল, " আমাদের জুতো কে পালিশ করে দেবে?"
ওরা এখন উঠোনে খেলতে যাবে। ফলে জুতো নোংরা হবে। তবু বোন চাইছে আমাকে দিয়ে এখন একবার জুতো পালিশ করাতে। খেলার পর নিশ্চয়ই আবার করাবে! বোন আমাকে এইভাবে অকারনে বারবার চাকরের মত ব্যবহার করছে বলে ভিশন আনন্দ হতে লাগল আমার। জবাবে আমি বোনের দুই জুতো পরা পায়

by দিপ Sun Nov 13 18:46:16 UTC 2016

জবাবে আমি বোনের দুই জুতো পরা পায়ের উপর একবার করে চুম্বন করলাম অনিন্দিতার সামনেই। " সরি প্রভু। এইবারের মত ক্ষমা করে দাও। আর কোনদিন এরকম ভুল হবে না আমার।"
আমার ওর প্রতি প্রবল ভক্তি দেখে বোন মুচকি মুচকি হাসতে লাগল। আর আমি জুতো পালিশের ব্রাশ এনে ভাল করে বোন আর ওর বান্ধবী অনিন্দিতার জুতো পালিশ করে দিলাম। এরপর ওরা উঠোনে এল ব্যাডমিন্টন খেলতে। আমিও ওদের পিছন পিছন উঠোনে এলাম ওদের বল বয়ের কাজ করার জন্যে। আমাদের উঠোনটা পাড়ার রাস্তার উপরেই। পাড়ার যে কেউ রাস্তা দিয়ে যাওয়ার সময়ে দেখতে পাবে যে আমি বাধ্য চাকরের মত বোনেদের বল বয়ের কাজ করছি। বোন হয়ত উঠোনেই আরও অনেকের চোখের সামনেই আমাকে আরো অনেক হিউমিলিয়েটিং কাজ করাতে পারে। উফ! ভাবতেই ভিশন আনন্দে মন ভরে জেতে লাগল আমার!!

by দিপ Sun Nov 13 18:47:46 UTC 2016

তারপর কি হল দিপ?

by লাড্ডু Mon Nov 14 18:59:59 UTC 2016

দিপ আর রাহুল, তোমাদের গল্পের পরের পার্টের জন্য অপেক্ষা করছি।

by খোকা Sun Nov 20 06:21:19 UTC 2016

এরপর কি হল কিছুদিন পর পোস্ট করব। এখন বোন রোজই আমাকে ডমিনেট আর হুকুম করে। আমার খুব ভাল লাগে।

by দিপ Tue Nov 22 18:12:16 UTC 2016

দিপ, তোমার বোন তোমার মুখে লাথি মেরেছে কখনো?

by বিকাশ Wed Nov 23 09:00:29 UTC 2016

বোন আর অনিন্দিতা ব্যাডমিন্টন খেলা শুরু করল। আর আমি ওদের শাটলকক কুড়াতে লাগলাম ছুটতে ছুটতে। কক মাঠের বাইরে পরার সাথে সাথে আমি ছুটে ককটা কুড়িয়ে যে সার্ভিস করবে তার হাতে দিতে লাগলাম, ঠিক বলবয়ের মত। একটু পরেই বোন হুকুম করতে শুরু করল, " এত দেরী হচ্ছে কেন কক কুড়াতে? দিনদিন গিলে গিলে তুই একটা মোটা হাতি হচ্ছিস রে গাধা। আমরা তোকে এইভাবে ছোটালে তোরই শরীর ভাল থাকবে।" আমাকে এইভাবে বোন অপমান করছে দেখে অনিন্দিতা হো হো করে হাসতে লাগল। বোন আমাকে এইভাবে খোলা মাঠে বিনা কারনে অপমান করছে ভেবেই আমার ভিশন আনন্দ হতে লাগল। " সরি বোন" বলে আমি আরও আপ্রান চেষ্টা করতে লাগলাম আরও তাড়াতাড়ি কক কুড়িয়ে যে সার্ভিস করবে তার হাতে দিতে।
প্রথম গেম বোন একটুর জন্য হেরে গেল ২৩-২১ এ। আর রাগটা মেটাতে লাগল আমার উপর। হারার সা

by দিপ Fri Nov 25 09:49:03 UTC 2016

হারার সাথে সাথে আমার দিকে তাকিয়ে রাগী গলায় বলল, " আমার চেয়ার আর জল কই?"
আমি আমতা আমতা করে বললাম, " আনা হয় নি ম্যাডাম"।
বোন এগিয়ে এসে খোলা উঠোনে আমার গালে একটা থাপ্পর বসিয়ে দিল অনিন্দিতার সামনেই। কেমন চাকর তুই? প্রভুর জন্য চেয়ার আর জল আনতে ভুলে যাস? যা, এক্ষুনি নিয়ে আয় ঘর থেকে।"
"যাচ্ছি প্রভু", এইবলে আমি তীরবেগে ঘরের দিকে ছুটলাম আমার প্রভু, আমার সুন্দরী ছোটবোন রিয়ার জন্য চেয়ার আর জল আনতে।

by দিপ Fri Nov 25 09:50:19 UTC 2016

হ্যাঁ বিকাশ, আমার বোন এখন রোজই আমার মুখে লাথি মারে। কখনও বুট বা জুতো পরা পায়ে, কখনও চটু পরা পায়ে, কখনও বা খালি পায়ে বা মোজা পরা পায়ে। সারাদিনে আমার মুখে অন্তত ১০০ টা লাথি মারে আমার সুন্দরী বোন রিয়া। কখনও বাবা মায়ের সামনে, কখনও ওর বান্ধবী বা অন্য কারো সামনে। কখনও বা যখন আমরা একা থাকি তখন। আমার মুখে কারনে অকারনে জোরে জোরে লাথি মারতে এখন ভিশন পছন্দ করে আমার বোন রিয়া। আমারও ভালি লাগে আমার প্রভু বোনের সেবা করতে, ওর চড় বা লাথি খেতে।

by দিপ Fri Nov 25 12:42:31 UTC 2016

হ্যাঁ বিকাশ, আমার বোন এখন রোজই আমার মুখে লাথি মারে। কখনও বুট বা জুতো পরা পায়ে, কখনও চটু পরা পায়ে, কখনও বা খালি পায়ে বা মোজা পরা পায়ে। সারাদিনে আমার মুখে অন্তত ১০০ টা লাথি মারে আমার সুন্দরী বোন রিয়া। কখনও বাবা মায়ের সামনে, কখনও ওর বান্ধবী বা অন্য কারো সামনে। কখনও বা যখন আমরা একা থাকি তখন। আমার মুখে কারনে অকারনে জোরে জোরে লাথি মারতে এখন ভিশন পছন্দ করে আমার বোন রিয়া। আমারও ভালি লাগে আমার প্রভু বোনের সেবা করতে, ওর চড় বা লাথি খেতে।

by দিপ Fri Nov 25 12:42:31 UTC 2016

এই পেজে পরপর বেশি পোস্ট করা যায় না। বড় পোস্টও হয় না। আমি গল্পের আরও কিছুটা লিখলেও তাই এখন পোস্ট করতে পারছি না। পরে করব।
খোকাদা, তোমার মেইলে গল্পটা পাঠিয়ে দিয়েছি। পারলে তোমার ব্লগে পোস্ট কর। আমি আসতে আসতে গল্পটা শেষ করব। আর এখানে একটু একটু করে পোস্ট করব। তোমাকে তার আগে মেইল করে পাঠিয়ে দেব খোকাদা। তুমি ব্লগে পোস্ট করে দিও। তোমার ওই বাংলাফেমডম ব্লগটা আমার ফেভারিট। আমার লেখা একটা গল্প একটা ব্লগে থাকবে এটা আমার স্বপ্ন!

by দিপ Fri Nov 25 12:48:32 UTC 2016

এই পেজে পরপর বেশি পোস্ট করা যায় না। বড় পোস্টও হয় না। আমি গল্পের আরও কিছুটা লিখলেও তাই এখন পোস্ট করতে পারছি না। পরে করব।
খোকাদা, তোমার মেইলে গল্পটা পাঠিয়ে দিয়েছি। পারলে তোমার ব্লগে পোস্ট কর। আমি আসতে আসতে গল্পটা শেষ করব। আর এখানে একটু একটু করে পোস্ট করব। তোমাকে তার আগে মেইল করে পাঠিয়ে দেব খোকাদা। তুমি ব্লগে পোস্ট করে দিও। তোমার ওই বাংলাফেমডম ব্লগটা আমার ফেভারিট। আমার লেখা একটা গল্প একটা ব্লগে থাকবে এটা আমার স্বপ্ন!

by দিপ Fri Nov 25 12:49:15 UTC 2016

ধন্যবাদ দিপ, এত সুন্দর অভিজ্ঞতাটা শেয়ার করার জন্য। তোমার বোন এরপর কি করল জানার অপেক্ষায় রইলাম। তোমার গল্পটা আপাতত আমার টাইমলাইনে শেয়ার করছি। শেষ হলে ব্লগ ও পেজে পুরোটা পোস্ট করব।

by খোকা Fri Nov 25 17:41:07 UTC 2016

সবাই " ছোট বোনের সেবা" ফোরামে লেখ। ২৮-১১-১৬ তে খোলা।

by খোকা Mon Nov 28 12:08:47 UTC 2016

ছোট বোনের সেবাতে তো কেউ গল্প লিখছে না। কি হল?

by বিকাশ Sun Dec 04 09:48:01 UTC 2016
 
Post a new comment
 
Message:

Name (optional):


By posting a comment, you indicate that you have agreed to our terms of use.

Feel adventurous? Check out random forums on Forum Jar!
Related Forums
Blackboard Forum
Placebo effect Forum
Swearing Forum
Name-calling Forum
Lie Forum
Bullying Forum
Hallway Forum
Vandalism Forum
Truancy Forum
School corporal punishment Forum
Caning in Singapore Forum


sponsored links: free polls | free chat rooms (weirdtown chat) | widgets for myspace | make chat room | free chat room list | review websites | snowboard or ski | chat vocab

terms of use | privacy policy
©2011 forumjar.com All rights reserved.